Become a member

Get the best offers and updates relating to Liberty Case News.

― Advertisement ―

spot_img

থেকে যাওনা গো

হাসপাতালের বেডে পাশাপাশি শুয়ে দুই বৃদ্ধ ও বৃদ্ধা। বৃদ্ধের উদ্দেশ্যে লেখা শেষ কবিত  থেকে যাও না গো, আর কটা দিন! না হয় আমাদের বয়স হয়ছে অনেক, তোমার আশি,...
Homeকলকাতাকয়েকদফা দাবীতে শোনপুর বাজারি এরিয়া অফিসে বিজেপির বিক্ষোভ

কয়েকদফা দাবীতে শোনপুর বাজারি এরিয়া অফিসে বিজেপির বিক্ষোভ

বৃহস্পতিবার ১০ দফা দাবিতে ইসিএল-এর সোনপুর বাজারি এরিয়া অফিসের গেটের বাইরে অবস্থান বিক্ষোভ কর্মসূচি করল বিজেপি। কর্মসূচিতে উপস্থিত ছিলেন, দলের জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় সহ দলের স্থানীয় নেতা কর্মীরা। দলের পক্ষ থেকে ১০ দফা দাবি সম্মিলিত স্মারকলিপি দেওয়া হয় আধিকারিকের হাতে। বাপ্পা বাবু জানান, ঠিকা শ্রমিকদের অনলাইন পেমেন্ট ব্যবস্থা চালু করতে হবে। সোনপুর বাজারি এলাকাতে প্রচুর পরিমাণ গাছ কাটা হয়েছে, এতে প্রাকৃতিক ভারসাম্য নষ্ট হচ্ছে, গাছ কাটা বন্ধ করে নতুন গাছ লাগাতে হবে।

 

সিএসআর প্রকল্পে এলাকায় রাস্তাঘাটের উন্নয়ন, নিকাশি ব্যবস্থা, পানীয় জলের ব্যবস্থা করতে দায়বদ্ধ সংস্থা, কিন্তু তারা সেই দায়িত্ব পালন করছে না। টেন্ডার প্রক্রিয়ায় দুর্নীতি হচ্ছে। পেটুয়া কয়েকজন ঠিকাদার কাজ পাচ্ছে। প্রতিযোগিতায় অংশ নিতে পারছে না অন্যরা। অবিলম্বে ই-টেন্ডার প্রক্রিয়া চালু করতে হবে, মোট ১০ দফা দাবিতে এদিনের কর্মসূচি। আগামী ১৫ দিনের মধ্যে দাবিগুলি পূরণ না হলে ফের বিক্ষোভ কর্মসূচি করা হবে বলে জানান তিনি। এদিন সংস্থার জেনারেল ম্যানেজার না থাকায় দলের পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হয় পার্সোনাল ম্যানেজারের হাতে।