Become a member

Get the best offers and updates relating to Liberty Case News.

― Advertisement ―

spot_img

কমরেড গোলাম রসুল মন্ডল প্রয়াত

সিপিআইএম পার্টির বাদুড়িয়ার প্রাক্তন এলসিএম ও কৃষক সবার ব্লক কমিটির সদস্য কমরেড গোলাম রসুল মন্ডল প্রয়াত হলেন । মৃত্যু কালে তার বয়স হয়েছিল আনুমানিক...
Homeখেলাগত আইপিএলের ঝগড়া অতীত, খেলার মাঝে মাঠে নেমে কোহলিকে জড়িয়ে ধরলেন গম্ভীর

গত আইপিএলের ঝগড়া অতীত, খেলার মাঝে মাঠে নেমে কোহলিকে জড়িয়ে ধরলেন গম্ভীর

কলকাতা নাইট রাইডার্সে মেন্টর হিসাবে ফিরে কি বদলে গেলেন গৌতম গম্ভীর? গত বারের আইপিএলে মাঠে কোহলির সঙ্গে ঝগড়া হয়েছিল গম্ভীরের। তখন গম্ভীর লখনউ সুপার জায়ান্টসের মেন্টর। এ বার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন মাঠে নেমে কোহলিকে জড়িয়ে ধরলেন গম্ভীর।

আরসিবির ইনিংসের ১৬ ওভারের পরে টাইম আউট হয়। আড়াই মিনিটের বিরতিতে মাঠে নামেন গম্ভীর ও চন্দ্রকান্ত পণ্ডিত। কেকেআরের ক্রিকেটারদের শেষ চার ওভারের পরিকল্পনা জানান তাঁরা। তখন পাশে দাঁড়িয়ে জল খাচ্ছিলেন বিরাট। হঠাৎ দেখা যায়, গম্ভীর তাঁর দিকে এগিয়ে যাচ্ছেন। দর্শকেরা ভেবেছিলেন আবার হয়তো কথা কাটাকাটি হবে। তাই চিন্নাস্বামীর গ্যালারি থেকে চিৎকার শুরু হয়।

সবাইকে অবার করে দিয়ে কোহলিকে হাসি মুখে জড়িয়ে ধরেন গম্ভীর। পাল্টা কোহলিও হাসেন। দু’জনের মধ্যে কিছু কথা হয়। তার পরে ডাগ আউটের দিকে এগিয়ে যান গম্ভীর। কোহলি আবার ব্যাট করতে যান। দু’জনের মধ্যে ঝামেলা না হওয়ায় চিন্নাস্বামীর গ্যালারিও চুপ করে যায়।

গম্ভীর ও কোহলির বিবাদ নতুন নয়। গম্ভীর যখন কেকেআরের অধিনায়ক তখনই একটি ম্যাচে মাঠে লেগে গিয়েছিল দুই ক্রিকেটারের। মাঠে তর্কের পরে ডাগ আউটে ফিরে চেয়ারে লাথি মারতেও দেখা গিয়েছিল গম্ভীরকে। পরে গত মরসুমে গম্ভীর লখনউয়ের মেন্টর থাকাকালীন একটি ম্যাচে দু’জনের মধ্যে বিবাদ হয়। প্রথমে লখনউয়ের ক্রিকেটার নবীন উল হকের সঙ্গে বিবাদ হয় কোহলির। তার মধ্যে ঢুকে পড়েন গম্ভীর। পরিস্থিতি এমন হয়েছিল যে দু’জনকে সরাতে হিমশিম খাচ্ছিলেন সতীর্থেরা। এ বার অবশ্য তেমন কিছু দেখা গেল না। হাসি মুখে দু’জন দু’জনকে জড়িয়ে ধরলেন।