Become a member

Get the best offers and updates relating to Liberty Case News.

― Advertisement ―

spot_img

থেকে যাওনা গো

হাসপাতালের বেডে পাশাপাশি শুয়ে দুই বৃদ্ধ ও বৃদ্ধা। বৃদ্ধের উদ্দেশ্যে লেখা শেষ কবিত  থেকে যাও না গো, আর কটা দিন! না হয় আমাদের বয়স হয়ছে অনেক, তোমার আশি,...
Homeপশ্চিমবঙ্গকলেজে বারবার যৌন হেনস্থা, আত্মঘাতী কিশোরী

কলেজে বারবার যৌন হেনস্থা, আত্মঘাতী কিশোরী

কলেজে একাধিকবার যৌন হেনস্থার শিকার। ফাঁস করলেই বারংবার হুমকি দিত অভিযুক্তরা। অপমানে কলেজের বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ১৭ বছরের কিশোরী।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে। চরম পদক্ষেপ নেওয়ার আগে বাবা, মা, ও অন্তঃসত্ত্বা দিদির উদ্দেশে লম্বা চিঠি লেখেন মৃতা। পুলিশ সূত্রে খবর, কিশোরী বিশাখাপত্তনমের একটি পলিটেকনিক কলেজের ছাত্রী ছিলেন। আত্মহত্যার আগে চিঠিতে কিশোরী জানান, তার মতোই কলেজের আরও একাধিক ছাত্রী যৌন হেনস্থার শিকার। তিনি চাইলেও পুলিশে, কলেজ কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানাতে পারেননি। কারণ অভিযুক্তরা তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার হুমকি দিত।
কিশোরীর চিঠির উল্লেখ করে তার মৃত্যুর পর পুলিশে অভিযোগ দায়ের করে পরিবার। মেধাবী পড়ুয়ার মৃত্যুতে শোকের ছায়া কলেজেও। এদিকে কলেজ কর্তৃপক্ষর দাবি, মেয়েদের হস্টেলে কড়া নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। কখনও কোনও ছাত্র হস্টেলে প্রবেশ করেন না। ফলে কলেজ এবং হস্টেলে যৌন হেনস্থার ঘটনা ঘটার সুযোগ নেই। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত জারি রেখেছে পুলিশ। কিশোরীর সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।