Become a member

Get the best offers and updates relating to Liberty Case News.

― Advertisement ―

spot_img

কমরেড গোলাম রসুল মন্ডল প্রয়াত

সিপিআইএম পার্টির বাদুড়িয়ার প্রাক্তন এলসিএম ও কৃষক সবার ব্লক কমিটির সদস্য কমরেড গোলাম রসুল মন্ডল প্রয়াত হলেন । মৃত্যু কালে তার বয়স হয়েছিল আনুমানিক...
Homeদেশজলপাইগুড়িতে দুর্গতদের পাশে থাকতে বিজেপি নেতাদের নির্দেশ মোদির

জলপাইগুড়িতে দুর্গতদের পাশে থাকতে বিজেপি নেতাদের নির্দেশ মোদির

ভয়াবহ দুর্যোগে লন্ডভন্ড জলপাইগুড়ি। ৪ মিনিটের প্রবল ঘূর্ণিঝড়ের তাণ্ডবে মৃত ৫। আহত দুই শতাধিক। জলপাইগুড়ির এই পরিস্থিতি নিয়ে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কয়েকদিন পর উত্তরবঙ্গে আসবেন তিনি। তার আগে এক্স হ্যান্ডেলে এক পোস্টে জলপাইগুড়িতে নিহতদের পরিবার, পরিজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন। দুর্গতদের সবধরণের সহায়তার জন্য তিনি আধিকারিকদের সঙ্গে কথা বলেছেন বলে প্রধানমন্ত্রী জানিয়েছেন। বিজেপির নেতা, কর্মীদের দুর্গতদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন তিনি।
সোমবার সকালে বাগডোগরায় পৌঁছন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। জলপাইগুড়ি ও উত্তরবঙ্গে কালবৈশাখীর প্রভাবে মৃত এবং আহতদের পরিবারের জন্য দুঃখপ্রকাশ করেন। সোমবার সকালে জলপাইগুড়ির পথে রওনা দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশন আশ্রমের তরফে রবিবার ঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকাগুলি পরিদর্শন করে এবং ত্রাণ সামগ্রীর ব্যবস্থা করা হয়।
জলপাইগুড়িতে বিপর্যয়ের খবর শুনে রবিবার রাতেই সেখানে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করেন। মৃতদের পরিবারের সঙ্গে দেখা করে পাশে থাকার বার্তা দেন তিনি।