Become a member

Get the best offers and updates relating to Liberty Case News.

― Advertisement ―

spot_img

থেকে যাওনা গো

হাসপাতালের বেডে পাশাপাশি শুয়ে দুই বৃদ্ধ ও বৃদ্ধা। বৃদ্ধের উদ্দেশ্যে লেখা শেষ কবিত  থেকে যাও না গো, আর কটা দিন! না হয় আমাদের বয়স হয়ছে অনেক, তোমার আশি,...
Homeদেশ'ম্যাচ ফিক্সিং করে ৪০০ পার করতে চাইছে বিজেপি', রামলীলা ময়দান থেকে মোদিকে...

‘ম্যাচ ফিক্সিং করে ৪০০ পার করতে চাইছে বিজেপি’, রামলীলা ময়দান থেকে মোদিকে একহাত রাহুলের

ম্যাচ ফিক্সিং ছাড়া ৪০০ পার সম্ভব নয়। লোকসভা নির্বাচনে ৪০০ পার করতে আগে থেকেই আম্পায়ার কিনে রেখেছেন মোদি। রবিবার ইন্ডিয়া জোটের সমাবেশ ঠিক এভাবেই নরেন্দ্র মোদি এবং বিজেপিকে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এদিন দিল্লির রামলীলা ময়দানে লোকতন্ত্র বাঁচাও সমাবেশের ডাক দেওয়া হয়েছিল ইন্ডিয়া জোটের তরফে। দিল্লির মুখ্যমন্ত্রী এবং আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের গ্রেপ্তারির প্রতিবাদে এদিন জড়ো হয়েছিলেন বিজেপি বিরোধী দলগুলির শীর্ষ নেতৃত্ব।

সমাবেশে ভাষণ রাখতে গিয়ে এদিন রাহুল গান্ধী বলেন, “ইভিএম, ম্যাচ ফিক্সিং, সোশ্যাল মিডিয়া এবং প্রেসকে চাপ না দিলে ১৮০ টির বেশি আসন জেতার ক্ষমতা নেই বিজেপির। ক্রিকেটে যখন খেলোয়াড়দের টাকা দেওয়া হয়, আম্পায়ারদের চাপ দেওয়া হয়, অধিনায়কদের ম্যাচ জেতার জন্য বা হারার জন্য হুমকি দেওয়া হয় সেটাকে বলে ম্যাচ ফিক্সিং। লোকসভা নির্বাচনের ম্যাচের আগে আম্পায়ারদের কিনে নিয়েছেন মোদি। আমাদের দলের খেলোয়াড়দের ম্যাচের আগে গ্রেপ্তার করানো হয়েছে।” তিনি প্রশ্ন তোলেন, “বিরোধী দলগুলির মধ্যে কংগ্রেস সব থেকে বড়। নির্বাচনের মাঝে আমাদের সমস্ত ব্যাঙ্ক আক্যাউন্ট বন্ধ করে দেওয়া হল। প্রচার চালানো, রাজ্যে কর্মী পাঠানো এই সবের মধ্যে নির্বাচনের আগে আক্যাউন্ট বন্ধ করিয়েছে বিজেপি। এটা নির্বাচন?” দেশবাসীর কাছে তিনি অনুরোধ জানান, সর্বশক্তি দিয়ে ভোট দিতে। বিজেপি জিতলে দেশের ধ্বংস হয়ে যাবে দেশের সংবিধান।