Become a member

Get the best offers and updates relating to Liberty Case News.

― Advertisement ―

spot_img

থেকে যাওনা গো

হাসপাতালের বেডে পাশাপাশি শুয়ে দুই বৃদ্ধ ও বৃদ্ধা। বৃদ্ধের উদ্দেশ্যে লেখা শেষ কবিত  থেকে যাও না গো, আর কটা দিন! না হয় আমাদের বয়স হয়ছে অনেক, তোমার আশি,...
Homeপশ্চিমবঙ্গনাকা তল্লাশিতে উদ্ধার আগ্নেয়াস্ত্র, আসানসোলে নদীর পার থেকে গ্রেফতার যুবক, বাজেয়াপ্ত গাড়ি

নাকা তল্লাশিতে উদ্ধার আগ্নেয়াস্ত্র, আসানসোলে নদীর পার থেকে গ্রেফতার যুবক, বাজেয়াপ্ত গাড়ি

নাকা তল্লাশি চালানোর সময় আগ্নেয়াস্ত্র উদ্ধার। আসানসোলে নদীর পার থেকে গ্রেফতার করা হল ২১ বছর বয়সি এক যুবককে। ওই যুবক চার চাকার যে গাড়িতে ছিলেন, সেটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। বৃহস্পতিবার আসানসোল আদালতে হাজির করানো হবে ওই যুবককে।

বুধবার আসানসোলের জামুড়িয়া থানা এলাকায় অজয় নদীর পার সংলগ্ন দরবারডাঙ্গা ঘাটের কাছে নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সেই তল্লাশিতেই ধরা পড়েন ওই যুবক। তাঁর সঙ্গে জ়াইলো গাড়িতে তল্লাশি চালিয়ে একটি আগ্নেয়াস্ত্র এবং দু’রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িতে আরও কয়েক জন ছিলেন। কিন্তু পরিস্থিতি বেগতিক দেখে তাঁরা পালিয়ে যান। তাঁদের সন্ধান চালাচ্ছে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম শাহবাজ আনসারি। তিনি আসানসোলের নিয়ামতপুরের বাসিন্দা বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে জামুড়িয়া থানার পুলিশ।লোকসভা ভোটের আগে বেআইনি অস্ত্র এবং অর্থ চোরাচালান রুখতে বিভিন্ন জায়গায় নাকা তল্লাশি চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যেই সারা রাজ্যে বেশ কিছু আগ্নেয়াস্ত্র এবং নগদ অর্থ উদ্ধার করা হয়েছে। অজয় নদী বীরভূম এবং পশ্চিম বর্ধমান জেলাকে পৃথক করেছে। এই ঘটনায় পুলিশের অনুমান, বীরভূম থেকে বেআইনি অস্ত্র পশ্চিম বর্ধমানে ঢোকানোর চেষ্টা হচ্ছিল। পুলিশ সূত্রে খবর, এই অস্ত্র ভোটে অশান্তি সৃষ্টির কাজে ব্যবহার করার পরিকল্পনা ছিল। গোপন সূত্রে খবর পেয়ে নদীর পার সংলগ্ন এলাকায় গাড়ি ধরে ধরে তল্লাশি শুরু করে পুলিশ। আর তাতেই মেলে সাফল্য।