Become a member

Get the best offers and updates relating to Liberty Case News.

― Advertisement ―

spot_img

থেকে যাওনা গো

হাসপাতালের বেডে পাশাপাশি শুয়ে দুই বৃদ্ধ ও বৃদ্ধা। বৃদ্ধের উদ্দেশ্যে লেখা শেষ কবিত  থেকে যাও না গো, আর কটা দিন! না হয় আমাদের বয়স হয়ছে অনেক, তোমার আশি,...
Homeজেলাব্যবসায়ীর কাছ থেকে সোনার হার ছিনতাই বসিরহাটে

ব্যবসায়ীর কাছ থেকে সোনার হার ছিনতাই বসিরহাটে

বসিরহাট :ব্যবসায়ীকে বন্দুকের বাট দিয়ে মেরে মাথা ফাটিয়ে সোনার হার ছিনতাই করে পালালো দুষ্কৃতীরা । আহত ব্যক্তির নাম_প্রসেনজিৎ বিশ্বাস ।
বসিরহাট থানার কদমতলা এলাকার ঘটনা ।
আহত প্রসেনজিৎ বিশ্বাসকে উদ্ধার করে বসিরহাট হাসপাতালে নিয়ে আসলে মাথায় সেলাই দিয়ে তিন ঘন্টা পর্যবেক্ষণে রেখে ছেড়ে দেওয়া হয়।
তার পরিবারের পক্ষ থেকে জানায় _প্রসেনজিৎ বিশ্বাসের ডেকোরেটরের ব্যবসা । বিভিন্ন জায়গায় চড়কের পুজো এবং ঈদের অনুষ্ঠানের জন্য প্যান্ডেল এবং লাইট মাইক ভাড়া দেওয়ার কারণে তার দোকান বন্ধ করতে একটু রাত হয়ে যায় । সে যখন শাটার বন্ধ করছে সেই সময় তিনজন দুষ্কৃতী সশস্ত্র অবস্থায় বাইক নিয়ে তার দোকানের সামনে আসে । এবং তাকে ডেকেই তাকে মারধর করা শুরু করে এবং বন্দুকের বাট দিয়ে তার মাথায় মেরে তাকে কাবু করে ফেলে তারপর সে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে তার গলার থেকে সোনার হার ছিনতাই করে পালায় দুষ্কৃতীরা । এরপর চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে বসিরহাট হাসপাতালে নিয়ে যায়।
ঘটনার তদন্তে বসিরহাট থানার পুলিশ ।

 

বিস্তারিত জানতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল_____