Become a member

Get the best offers and updates relating to Liberty Case News.

― Advertisement ―

spot_img

কমরেড গোলাম রসুল মন্ডল প্রয়াত

সিপিআইএম পার্টির বাদুড়িয়ার প্রাক্তন এলসিএম ও কৃষক সবার ব্লক কমিটির সদস্য কমরেড গোলাম রসুল মন্ডল প্রয়াত হলেন । মৃত্যু কালে তার বয়স হয়েছিল আনুমানিক...
Homeপশ্চিমবঙ্গমহুয়ার বাবার আলিপুরের ফ্ল্যাটে হানা দিল সিবিআই, কেন?‌

মহুয়ার বাবার আলিপুরের ফ্ল্যাটে হানা দিল সিবিআই, কেন?‌

কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মহুয়া মৈত্রর আলিপুরের ফ্ল্যাটে সিবিআইয়ের দল। শনিবার সকালে দিল্লি থেকে আসা সিবিআইয়ের দলটি আলিপুরে ‘রত্নাবলী’ নামে একটি আবাসনে যায়। জানা গেছে সেখানে ন’তলার একটি ফ্ল্যাটে থাকেন মহুয়ার বাবা দ্বীপেন্দ্রলাল মৈত্র। সেখানেই কেন্দ্রীয় তদন্তকারীদের দলটি গিয়েছে। জানা গেছে ফ্ল্যাটটি মহুয়ার বাবার।

প্রসঙ্গত, সংসদে ঘুষের বিনিময়ে প্রশ্নকাণ্ডে সাংসদ পদ থেকে বহিষ্কৃত হন মহুয়া। তবুও মহুয়াকে কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে প্রার্থী করেছে তৃণমূল। সিবিআইয়ের একটি সূত্রে খবর, ওই মামলাতেই তৃণমূল প্রার্থীর বাসস্থানে তল্লাশি চলছে শনিবার। প্রসঙ্গত, সংসদে টাকা নিয়ে প্রশ্নকাণ্ডে মহুয়ার বিরুদ্ধে অভিযোগ নিয়ে গত ১৯ মার্চ সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিল লোকপাল। তারপরেই মহুয়ার বাবার আলিপুরের ফ্ল্যাটে হাজির হল সিবিআইয়ের দল। দুপুর নাগাদ দলটি তল্লাশি সেরে বেরিয়ে যায়। জানা গেছে কৃষ্ণনগরে মহুয়ার দলীয় অফিসেও এদিল তল্লাশি চালায় সিবিআই।